Wednesday - 3 - June - 2020

রাজবাড়ীতে হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন বিষয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত

Published by: সংবাদ ডিজিটাল ডেস্ক |    Posted: 2 months ago|    Updated: 2 months ago

An Images

সংবাদ ডিজিটাল ডেস্ক :

 রাজবাড়ীতে হাম-রুবেলা টিকাদান ক্যাম্পেইন ইপিআই এক্সপান্ডেড প্রোগ্রাম অন ইমিউনাইন মিনিষ্ট্রি অব হেল্থ এন্ড ফ্যামিলি ওয়েলফেয়ার বিষয়ে সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
রবিবার দুপুরে সিভিল সার্জন কার্যালয়ের কনফারেন্স রুমে সিভিল সার্জন কার্যালয়ের অয়োজনে এবং ওয়ার্ল্ড হেল্থ অর্গানাইজেশন,দি ভ্যাকসিন এ্যালায়েন্স  ও ইউনিসেফ এর সহযোগীতায় এ সাংবাদিক সম্মেলন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে হাম-রুবেলা ও সাম্প্রতিক করোনা ভাইরাস সম্পর্কে আলোচনা করেন সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম,উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম হান্নান,রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি খান মোঃ জহুরুল হক প্রমূখ।
সাংবাদিক সম্মেলনে জানানো হয়,১ম ধাপ স্কুল পর্যায়ে ৪র্থ শ্রেনী পর্যন্ত এবং ২য় পর্যায়ে অস্থায়ী ও স্থায়ী বিভিন্ন টিকাদান কেন্দ্রে ৯ মাস থেকে ১০ বছরের পূর্ব পর্যন্ত শিশুদের ১৮ মার্চ থেকে ১১ এপ্রিল পর্যন্ত এ হাম-রুবেলা টিকা খাওয়ানো হবে।
আর রাজবাড়ীতে সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাস বিষয়ে পাঁচটি উপজেলার স্বাস্থ্যকেন্দ্র গুলোতে ৫টি আইসোলেশন সেন্টার খোলা হয়েছে এবং রাজবাড়ীতে বিদেশ থেকে আসা এ পর্যন্ত ১২ জনকে হোম  কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।